• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

ভৈরবে রমজান আলী কল্যাণ ট্রাস্টের দশ হাজার মাস্ক বিতরণ

ভৈরবে রমজান আলী
কল্যাণ ট্রাস্টের দশ
হাজার মাস্ক বিতরণ

 

করোনা মহামারিতে নিজেকে ও পাশের মানুষটিকে সুরক্ষা রাখতে সবাই যেন ঘর থেকে বের হলেই নিয়মিত মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলেন। সেই লক্ষ্যে মানুষজনের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে কিশোরগঞ্জের ভৈরবে রমজান আলী কল্যাণ ট্রাস্ট্রের বিনামূল্যে মাস্ক বিতরণ। আজ ২০ জুলাই, মঙ্গলবার বিভিন্ন যানবাহনের চালক, যাত্রী ও পথচারীসহ বিভিন্ন মসজিদে ১০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। শহরের ভৈরবপুর উত্তরপাড়ায় মরহুম রমজান আলী মিয়ার বাড়ির সামনের সড়ক দিয়ে চলাচলকারী হোন্ডা আরোহী, ইজিবাইক চালক, সিএনজি অটো চালক, রিক্সাচালক, সাধারণ যাত্রী ও পথচারীদের বাধ্যতামুলক মাস্ক পড়তে উৎসাহ প্রদান ও বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। সকাল থেকে বিকাল পর্যন্ত ওই এলাকার শিশু কিশোররা রাস্তার দু’পাশে বিভক্ত হয়ে পথচারীদের হাতে মাস্ক তুলে দিতে দেখা যায়। রমজান আলী কল্যাণ ট্রাস্ট্রের প্রতিষ্ঠাতা ও রফিকুল ইসলাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো: রফিকুল ইসলাম সার্বক্ষণি উপস্থিত থেকে মাস্ক বিতরণ কার্যক্রম পর্যক্ষেণ করেন। এসময় ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক মো. আলাল উদ্দিন উপস্থিত ছিলেন।
রমজান আলী কল্যাণ ট্রাস্ট্রের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো. রফিকুল ইসলাম বলেন, দীর্ঘ একবছরের বেশি সময় ধরে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা মহামারি প্রতিরোধের লক্ষ্যে সরকার কাজ করছে। কিন্তু সাধারণ মানুষজন এখনো স্বাস্থ্যবিধি নিয়ে পুরোপুরি সচেতন নয়। মাস্ক পরিধানে যেন সবাই উদাসীন। তাই সরকারের পাশাপাশি করোনা মহামারি প্রতিরোধে সমাজের সাধারণ মানুষজনকে এগিয়ে আসতে হবে। তা না হলে করোনা আক্রান্তের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাবে। জনসচেতনার জন্যে আমরা রমজান আলী কল্যাণ ট্রাস্ট্রের পক্ষ থেকে ১০ হাজার মাস্ক বিতরণ করেছি। এর মধ্যে পথচারীদের মধ্যে বিতরণ করা হয়েছে ৫ হাজার মাস্ক এবং বিভিন্ন মসজিদের মুসল্লিদের জন্য ৫ হাজার মাস্ক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *